কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন আজ

আজ পটুয়াখালীর কলাপাড়ায় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচন। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ব্যালটসহ নির্বাচনী সরঞ্জাম।

শনিবার বেলা ১২ টা থেকে ৭৪ টি ভোট কেন্দ্রে উপজেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয় থেকে এসব উপকরণ বিতরণ করা হয়। এদিকে প্রতিটি ভোট কেন্দ্রে যে কোন নাশকতা মূলক কর্মকান্ড নিয়ন্ত্রনের লক্ষ্যে র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্য ছাড়াও ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোতায়েন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ৩১ মার্চ রবিবার সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা বিরামহীনভাবে চলবে ভোট গ্রহন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলা চেয়ারম্যান পদে দুই জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিন জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী প্রতিদ¦ন্দীতা করছে। এছাড়া এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭২ হাজার ২৫৯ জন। তন্মধ্যে পুরুষ ভোটার ৮৬ হাজার ৪২০ জন ও নারী ভোটার রয়েছেন ৮৫ হাজার ৮৩৯ জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৭৪টি।

তবে কে হবেন উপজেলা পরিষদ চেয়াম্যান। এখন শুধু নির্বাচনের অপেক্ষা। সাধারণ ভোটাররা বলছেন অবাধ ও সুষ্ঠ পরিবেশে নির্বাচন সম্পন্ন হলে যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন তারা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর