বেলকুচিতে আ’লীগ নেতাকে তুলে নিয়ে ব্যাপক মারধর

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ভাঙ্গাবাড়ী ইউনিয়ন আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রমজান আলীকে (৪৫) হত্যার উদ্দ্যেশে তুলে নিয়ে ব্যাপক মারধর করে হাত পা ভেঙ্গে দেয়ার অভিযোগ ওঠেছে।

ঘটনা সূত্রে জানা যায়,অত্র ইউনিয়নের আদাচাকি গ্রামের বাসিন্দা মো. রমজান আলী উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী (দোয়াত কলম) ভিপি নুরুল ইসলাম সাজেদুল এর পক্ষে কাজ করায় একই গ্রামের মৃত জিন্নাহ সেখের পুত্র মো.তুষার সেখ (২৪) তাঁকে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছিলেন।

এমন ঘটনার বিষয়ে মো. রমজান আলী কান্না কন্ঠে অভিযোগ করে বলেন,চলতি মাসের ১০ তারিখে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আমার বন্ধুবর সতন্ত্র প্রার্থী (দোয়াত কলম) ভিপি নুরুল ইসলাম সাজেদুল এর পক্ষে কাজ করায় তুষার আমাকে মোবাইল ফোনে বার বার জীবননাশের হুমকি দিয়ে আসছিলো।

সেই জের ধরে শনিবার (২৯ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে আমি আমার বাড়ীর পাশ্ববতী রাস্তাতে হাটাহাটি করছিলাম। ঠিক সেই সময় আতংকিত ভাবে ৪ থেকে ৫ জন লোক এসে আমার মুখে গামছা বেধে তুষারদের বাড়ীতে নিয়ে যায়।

নেয়ার পর হাত পা বেধে দেশীয় অস্ত্র দিয়ে ডান হাত ও ডান পায়ে ব্যাপক ভাবে আঘাত করে হাত ও পা ভেঙ্গে দেয় তুষার ও তুষারের বোনের জামাই হান্নান সেখ। এরই এক পর্যায়ে মুখের গামছা খুলে জোরেশোরে চিৎকার দিলে স্থানীয়রা ঘটনার স্থলে পৌছার আগেই তুষার ও হান্নান সেখসহ অন্যানরা পালিয়ে যায়। আমি এখন চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছি।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে জেলা সদরের ২৫০ শয্যা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসাপাতালে ভর্তি করেন।

অপরদিকে অভিযুক্ত মো. তুষারের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান,বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ভুক্তভোগীর পরিবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানান। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে তাঁর পরিবার।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর