নকলায় রাজলক্ষি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন ও পূর্ণমিলনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি

শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের রাজলক্ষি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন ও পূর্ণমিলনী অনুষ্ঠান অুনষ্ঠিত হয়েছে। শতবর্ষ পূর্তি উদযাপন ও পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।

৩০ মার্চ শনিবার দুপুর ১টায় চন্দ্রকোনা ইউনিয়নের রাজলক্ষি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী উপস্থিত হলে শিক্ষামন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামীলীগের শীর্ষস্থানীয় নেত্রীবৃন্ধ। এর আাগে নকলা উপজেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে শিক্ষামন্ত্রীকে গার্ড অব অর্নার প্রদান করা হয়।

এ সময় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি সাথে উপস্থিত ছিলেন নকলা-নালিতাবাড়ী আসনের সাংসদ ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক আনার কলি মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো: বিল্লাহ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, অফিসার ইনজার্জ (ওসি) সহ জেলা ও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্ধ, রাজলক্ষি উচ্চবিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী বৃন্ধ, জেলা ও উপজেলার সকল শীর্ষ স্থানীয় নেত্রীবৃন্ধ এবং সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর