১৫, ডিসেম্বর, ২০১৮, শনিবার | | ৬ রবিউস সানি ১৪৪০

শিরোনাম পূনরায় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে ভোলা হবে বাংলাদেশের শ্রেষ্ঠ জেলা : তোফায়েল আহমেদ মানিকগঞ্জ-১ শিবালয়ে আ’লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ রৌমারীতে গ্রেপ্তারকৃত ১১ জামায়াত নেতা-কর্মীকে আদালতে প্রেরণ নরসিংদীর রায়পুরায় হতদরিদ্র মানুষের মাঝে সেচ্ছাসেবী সংগঠন এর শীত বস্ত্র বিতরণ মানিকগঞ্জ -১ দৌলতপুরে বিএনপি প্রার্থীর প্রচারণার গাড়ি বহরে হামলার অভিযোগ ঢাকা- ৬: উৎসুক ভোটাররা ভিড় করছেন ইভিএম প্রদর্শনী ক্যাম্পে শেখ হাসিনার উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নে নৌকায় ভোট দিন:দুর্জয় রামগঞ্জে দেহলা পচা মার্কেটে আ.লীগ দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন

ভালোবাসার টানে ফিরলেন কৃতী অত্যন্ত প্রিয় কারও কাছে

আপডেট: মে ১১, ২০১৮

ভালোবাসার টানে ফিরলেন কৃতী অত্যন্ত প্রিয় কারও কাছে

আবার সেই চেনা জায়গায় ফিরলেন অভিনেত্রী কৃতী শ্যানন। ফিরলেন তার ঘনিষ্ঠ কারও কাছে। প্রায় এক বছর পর। না, সে কোনো ব্যক্তি নয়। তবে নায়িকার অত্যন্ত প্রিয়। বলিপাড়ায় পশুপ্রেমিক অনেক তারকাই। তালিকায় রয়েছেন আনুশকা শর্মা, আলিয়া ভাট, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, কৃতী শ্যানন সবার নামই। তবে শুধু ভালোবাসা নয়, নিজের বাড়িতে এনে রেখেছেন একটি পোষ্যও।

তবে ‘রাবতা’ ছবির সময় থেকেই তিনি প্রেমে পড়েছিলেন একটি ঘোড়ার। দক্ষিণ মুম্বাইয়ের একটি রেসকোর্সে তিনি গত বছরই ট্রেনিং নিয়েছিলেন। সেই রেসকোর্সেই তার পছন্দের ঘোড়ার পিঠে বসেই তিনি আবারও শিখতে চলেছেন হর্স রাইডিং। নায়িকার আপকামিং ছবি ‘পাণিপথ’-এও ঘোড়সওয়ারি করতে হবে তাকে। ফলে সোমবার থেকে পুরোদমে শুরু হলো ট্রেনিং। যেখানে গোটা বলিপাড়া মত্ত সোনম কাপুরের বিয়ে নিয়ে। সেখানে কৃতী কিন্তু মনোযোগ দিয়েছেন ঘোড়সওয়ারি নিয়ে।

সম্প্রতি টুইটারে একটি ছবি আপলোড করে নায়িকা লিখেছেন, ‘খুব ভালো লাগছে আবার আমার পছন্দের কারও কাছে ফিরে। হর্স রাইডিং প্র্যাকটিস আবার শুরু করলাম।’ অর্জুন কাপুর এবং কৃতী শ্যানন অভিনীত ‘পাণিপথ’ ছবিটি মুক্তি পাবে ২০১৯-এ। তবে বিগ বাজেটের এই ছবিটির শুটিং শুরু হবে চলতি বছর থেকেই। আশুতোষ গোয়ারিকার পরিচালিত এই ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন সঞ্জয় দত্ত। সবাইকে তাক লাগিয়ে দেওয়ার মতো ছবি আপলোড করার প্রতিযোগিতায় তিনিও পিছিয়ে থাকার পাত্রী নন। কখনো বিকিনিতে বা কখনো শাড়িতে।