পুলিশসহ ৩ জনের বিরুদ্ধে ছিনতাই মামলা

বগুড়ার শেরপুরে আম্বইল এলাকায় পুলিশ পরিচয় দিয়ে মুরগীর গাড়িতে ডাকাতির ঘটনায় গত শুক্রবার রাতে পুলিশ সদস্য আরিফুল ইসলাম(২৭), আবু সাঈদ (২৫) ও সুলতান মাহমুদের(৩০) এর বিরুদ্ধে শেরপুর থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে।

মামলাসূত্রে জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের মৃত মাজেম আলী শেখের ছেলে সজিব সেখ (মুরগি বহনকারী গাড়ির চালক) গত ১৮ মার্চ সোমবার সিরাজগঞ্জ শহর, সলঙ্গা ও রায়গঞ্জের শাইলাগাড়ি বাজার এলাকা দিয়ে মুরগি সরবরাহ ও টাকা উত্তোলন করে শেরপুরের দিকে আসার পথে বিকেল ৪ টায় শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল এলাকায় পৌছলে একই উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা পশ্চিমপাড়া গ্রামের শাহজামালের ছেলে ঢাকা শুলশান-২ ডিপ্লেমেটিক সিকিউরিটি বিভাগ ডিএমপির পুলিশ সদস্য আরিফুল ইসলাম (কং নং ৩৪৬২১) এর নের্তৃত্বে আজগর আলীর ছেলে আবু সাঈদ ও আব্দুস সালামের ছেলে সুলতান মাহমুদ অরফে স্বপন গাড়িটির পথরোধ করে শেরপুর থানার দারোগার পরিচয় দিয়ে পুলিশের আইডি কার্ড দেখিয়ে তল্লাসির নামে তাদের কাছ থেকে চাঁদা দাবি করে।

চাঁদা না দিলে পুলিশের লাঠি দিয়ে মারপিট করে গাড়িতে থাকা নগদ ১ লাখ ১১ হাজার টাকা এবং ৩টি মোবাইল ছিনিয়ে নিয়ে চলে যায়। পরবর্তিতে ছুটি নিয়ে বাড়িতে এসে রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের শাইলাগাড়ি এলাকায় তাকে দেখতে পেয়ে সাধারণ মানুষ তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় মুরগির গাড়ির চালক সজিব সেখ বাদি হয়ে গত ২৯ মার্চ শুক্রবার রাতে শেরপুর থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন, আটককৃত পুলিশ সদস্য আরিফুলে ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়েছে এবং সে যদি আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি না দেয় তাহলে পুলিশি রিমান্ডের আবেদন দেয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর