নওগাঁয় সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু

নওগাঁয় সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু হয়েছে। জেলা প্রশাসন, কৃষি সম্প্রসারন অধিদপ্তর ও বন বিভাগের যৌথ আয়োজনে আজ বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টায় নওযোয়ান মাঠে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এই মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ। এর আগে নওগাঁ কেডি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‌্যালীতে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ। এসময় র‌্যালীতে অংশ গ্রহন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, রাজশাহী বিভাগীয় বন কর্মকর্তা আহম্মদ নিয়ামুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সিরাজুল ইসলাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত মো: রফিক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম জেলা পর্যায়ের বিভিন্ন সরকারী, বেসরকারী, আধা সরকারী স্বায়ত্বশাসিত অফিস সমূহের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান সমূহের শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ। পরে শহরের নওযোয়ান মাঠে মেলা প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নওযোয়ান মাঠে সপ্তাহব্যাপী এ বৃক্ষমেলায় প্রায় ৪০ টি স্টল অংশ নেয়। মেলায় ফলদ, বনজ ও ঔষধি সহ বিভিন্ন গাছের সমারোহ ঘটে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর