আজ শনিবার সকাল ১১:৪৯, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৬ই রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

চিটাগংকে হারতেই হলো কুমিল্লার কাছে

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : নভেম্বর ১৪, ২০১৭ , ১১:০২ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা,বিপিএল
পোস্টটি শেয়ার করুন

বিপিএলের ৫ম আসরটা  তেমন একটা ভালোভাবে শুরু করতে পারেনি কুমিল্লা।  প্রথম ম্যাচ হারলেও এর পরের ম্যাচগুলোতে বেশ ধারাবাহিকভাবেই জিতে যাচ্ছে দলটি।  আজকেও তার ব্যাতিক্রম ঘটলো না।

কুমিল্লার ম্যাচের শুরুও হয়েছিল জয় দিয়ে।  সেই টস জয়ের সিদ্ধান্তে মোহাম্মদ নবী নেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।  এই ম্যাচের মধ্য দিয়ে তামিম ইকবাল ফিরলেও প্রথম ম্যাচেই অধিনায়কত্বের চাপ নেননি বাঁহাতি ওপেনার।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হাতে রেখেও মাত্র ১৩৯ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস।  কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নিয়ন্ত্রিত বোলিংয়ে সৌম্য সরকার, দিলশান মুনাবীরা, সিকান্দার রাজারা খেলেন একশরও নিচে স্ট্রাইক-রেটধারী ইনিংস।

শেষদিকে অধিনায়ক মিসবাহ-উল-হকের ১১ বলে ১৬ ও ক্রিস জর্ডানের ৯ বলে ১৬ রানের ইনিংসে ভর করে লড়াকু পুঁজি পায় চট্টগ্রাম অঞ্চলের প্রতিনিধিত্বকারী দলটি।  দলের পক্ষে সর্বোচ্চ ৩১ রান আসে লুক রঞ্চির ব্যাট থেকে।  এছাড়া সৌম্য ২০ ও মুনাবীরা ১৯ রান করেন।

কুমিল্লার পক্ষে মোহাম্মদ নবী, মোহাম্মদ সাইফউদ্দিন, রশিদ খান ও ডোয়াইন ব্রাভো একটি করে উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতে ধীর শুরু করে কুমিল্লাও।  আইকন ক্রিকেটার তামিম ১০ বলে মাত্র ৪ রান করে সাজঘরে ফেরেন।  এরপর ব্যক্তিগত ২১ রানের মাথায় সাজঘরে ফেরেন লিটন দাসও।  এরপর দলের হাল ধরেন ইমরুল কায়েস ও জস বাটলার।

ইমরুল-বাটলারে সামলানো সেই বিপদে শেষে আর বিপদে পড়তে হয়নি নবীর দলকে।  জয় দিয়েই মাঠ ছাড়ে কুমিল্লা দল।