আজ শনিবার সকাল ১১:৫০, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৬ই রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

চিটাগংয়ের বিপক্ষে সহজ জয় পেল কুমিল্লা!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : নভেম্বর ১৪, ২০১৭ , ৯:৩৯ অপরাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা,বিপিএল
পোস্টটি শেয়ার করুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্ব শেষে চলছে ঢাকা পর্ব।  বিপিএলের ১৪তম ম্যাচে আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টায় মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস।  আর সেই ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে মাছরাঙা ও গাজী টিভি।

৩ ম্যাচ খেলে ২টিতে জয় এবং ১টিতে হার নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয়স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  অন্যদিকে ৩ ম্যাচ খেলে ১টিতে জয় এবং ২টিতে হার নিয়ে পয়েন্ট টেবিলে পঞ্চম স্থানে রয়েছে চিটাগং ভাইকিংস।

টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  জবাবে ব্যাট করতে নেমে মোটামুটি ভালো শুরুই করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  দুই ওপেনার রঞ্জি(৩১) ও সৌম্য(৩০) রান করে সাঝগরে ফেরেন।  এরপর মুনাভিরা(১৯), সিকান্দার রাজা(২০) রান করেন।  মিসবাহ ১৬ এবং জর্ডান ১৬ রাবে অপরাজিত ছিলেন।  এর ফলে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৯ রান করে চিটাগং ভাইকিংস।

জবাবে ১৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ইনজুরি কাটিয়ে মাঠে নামা তামিম ৪ রান করেই সাঝঘরে ফেরেন।  এরপর আরেক ওপেনার লিটন দাস ফেরেন ২১ রান করে।  ব্যক্তিগত ৪৫ রানে ইমরুল কায়েস এবং ৪৪ রানে ফেরেন জস বাটলার।  তবে তাদের ব্যাটিংয়ে জয়ের প্রান্তে পোঁছে যায় কুমিল্লা।  স্যামুয়েলস ১৭ এবং নবী ও রানে অপরাজিত ছিলেন।  এরই ফলে ১৮.১ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় পায় কুমিল্লা।