নরসিংদীতে কিশোর রিপন হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

নরসিংদীর শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের আব্দুর রহিমের কিশোর ছেলে রিপন খান হত্যাকা-ের সঙ্গে জড়িত আসামী গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার বেলা সকালে শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে নিহতের আত্মীয় স্বজনসহ এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন। এসময় রিপন খানের হত্যাকারী ও সহযোগীদের ফাঁসির দাবি করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাঘাব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম বাবলু, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নিপুন খান, নিহতের বাবা আব্দুর রহিম, নিহতের মা সাহিদা বেগম ও নিহতের বড় বোন সুমি বেগম।

এ হত্যা মামলার ব্যাপারে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, রিপন হত্যা মামলায় প্রধান আসামি সৌরভ কে গ্রেফতার করা হয়েছে এবং সে দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। এই মামলায় অন্য আসামীদেরকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ গত ৯ আগষ্ট শুক্রবার রাত ৯টার দিকে বাঘাব ইউনিয়নের পাচপাইকা এলাকায় পূর্ব শত্রুতার জেরে রিপন খানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এসময় এলাকার লোকজন রিপনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর