আজ শুক্রবার সন্ধ্যা ৬:৩৪, ১৮ই আগস্ট, ২০১৭ ইং, ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, ২৫শে জিলক্বদ, ১৪৩৮ হিজরী

সাকিব পেলেও সিপিএলে দল পাননি বাংলাদেশের যে চার তারকা

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : মার্চ ১১, ২০১৭ , ১০:০৬ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : খেলাধুলা
পোস্টটি শেয়ার করুন

২০১৭ সালের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) খেলোয়াড় ড্রাফটে এবার জায়গা পেয়েছিলেন বাংলাদেশের চার তারকা ক্রিকেটার। ২৫৮ জন খেলোয়াড়ের নামের তালিকায় ছিলেন তামিম ইকবাল, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ রিয়াদ ও এনামুল হক বিজয়।

তবে আজ শুক্রবার অনুষ্ঠিত হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের নিলামে এক সাকিব আল হাসান ছাড়া দল পাননি বাকিরা। যদিও ড্রাফট লিস্টে তামিম ইকবালকে সিপিএল ফ্র্যাঞ্জাইজি সেন্ট লুসিয়া জুকসের খেলোয়াড় হিসেবে দেখানো হয়েছিল। কিন্তু চূড়ান্ত তালিকায় তার নাম নেই। গত বছর অবশ্য সিপিএলে খেলেননি তামিম ইকবাল। তবে ২০১৫ সালে সেন্ট লুসিয়া জুকসের হয়ে খেলেছিলেন তিনি।

আগামী ১ আগস্ট থেকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের নতুন মৌসুম।

এবারের ড্রাফটে অস্ট্রেলিয়ার ২৮ খেলোয়াড় ছিলেন। নিউজিল্যান্ডের ১৭, ইংল্যান্ডের ৪, আয়ারল্যান্ডের ৩, আফগানিস্তানের ৫, কানাডার ২, ওমানের ১, দক্ষিণ আফ্রিকার ১৬, শ্রীলঙ্কার ১৯, যুক্তরাষ্ট্রের ১ ও জিম্বাবুয়ের ৪ জন ছিলেন। তবে সবচেয়ে বেশি খেলোয়াড় ছিল পাকিস্তানের। ৪৬ জন।

আফগানিস্তানের মোহাম্মদ নবীকে ৯০ হাজার ডলারে দলে ভিড়িয়েছে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়ট। আর তরুণ তুর্কি রশিদ খানকে দলে টেনেছে গায়ানা অ্যামাজন ওয়ারিওর্স। তাকে নিতে গায়ানাকে গুণতে হয়েছে ৬০ হাজার ডলার।