আজ শনিবার সকাল ১১:৪৯, ২৫শে নভেম্বর, ২০১৭ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, ৬ই রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

১৮ জেলার অংশগ্রহনে রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : নভেম্বর ১৩, ২০১৭ , ১০:২০ পূর্বাহ্ণ
ক্যাটাগরি : রাজশাহী
পোস্টটি শেয়ার করুন

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে। রোববার সকাল সাড়ে ৯ টায় রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে রাজশাহী ক্লেমন ক্রিকেট একাডেমীর আয়োজনে এই টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ। ক্রিকেটের গুরুত্ব তুলে ধরে তিনি বলেন, শচীন টেন্ডুলকার পাড়ার ক্রিকেটও সিরিয়াসলি খেলতেন। ক্রিকেটকে খেলতে হবে তার মৌলিকত্ব বজায় রেখে। বর্তমানে টি-২০ ক্রিকেট হচ্ছে, ভবিষ্যতে টি-১০ ক্রিকেট খেলা হবে। এসবের মধ্যেই ক্রিকেটের আসল মান বজায় রেখেই এগিয়ে নিতে হবে ক্রিকেটকে।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, ক্লেমনের মিডিয়া ও কালচারাল চেয়ারম্যান ওমর শরীফ খান, শহীদ কামারুজ্জামান জেলা স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার সাইফুল্লাহ খান জেম এবং দেশ ট্র্যাভেলের ওয়ালিউল হাসান।
টুর্নামেন্টে ১৮ জেলার সর্বমোট ৬৪ টি দল অংশগ্রহন করছে। রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমী ও চাঁপাই নবাবগঞ্জের ফ্রেন্ডস একাদশের মধ্যকার ম্যাচ দিয়ে টুর্ণামেন্টের যাত্রা শুরু হয়।