কালিগঞ্জে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে এবং জাতীয় শোক দিবস উদযাপন কমিটির সার্বিক সহযোগীতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান।

রবিবার বেলা ১২ টায় বিষ্ণুপুর পি.কে.এম মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি নুরুল হক সরদারের সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাহিত্য বি-চৌধুরির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সাঈদ মেহেদী।

তিনি তার বক্তব্যে বলেন জাতীয় শোক দিবসের শোককে শক্তিতে পরিণত করে দলকে সুসংগঠিত করতে চাই। আমি কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্তমান দুর্বস্থার থেকে উত্তরণ ঘটাতে চাই, প্রয়োজন সর্বস্তরের নেতাকর্মীর আন্তরিক সহযোগীতা। তিনি দলকে সুসংগঠিত করার পাশাপাশি কালিগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তর করার জন্য কাজ করে যাবো।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মাষ্টার নরীম আলী মুনসী,কালিগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রাণী ঘোষ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও দক্ষিন শ্রীপুর ইউপি চেয়ারম্যান প্রশান্ত কুমার সরকার, বিষ্ণুপুর পি.কে.এম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু অজয় কুমার মন্ডল, কুশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী কাউফিল অরা-সজল, বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী, সামসুর রহমান, গোবিন্দ কর্মকার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী জাহাঙ্গীর কবীর, উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক আতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল-মামুন সরদার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক এ্যাডঃ হাবিব ফেরদাউস শিমুল, আওয়ামীলীগ নেতা প্রভাষক সামসুল হুদা খোকন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বাবু সমীর কুমার মন্ডল, বিষ্ণপুর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অসীম কুমার রায়, ইউপি সদস্য সিরাজুল ইসলাম, আফসার হোসেন, খলিলুর রহমান, ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম জয় বাংলা, বাবু নির্মলেন্দু মন্ডল, বিষ্ণুপুর পি.কে.এম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ ম শ্রেনীর ছাত্রী ফারিহা হোসেন, তিথী সরদার সহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ নেছার উদ্দিন।

দোয়া অনুষ্ঠান শেষে উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরন করা হয়। জাতীয় শোক দিবস পালনে রবিবার সকাল ৭টা হতে কুরআন তেলাওয়াত, সকাল ১০ টায় শোক র‍্যালী, বেলা সাড়ে ১১ টায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও বেলা দেড় টায় অনুষ্ঠিত হয় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠান। পরে উপস্থিত সকলের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর