সিরাজদিখানে শোকদিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা

সিরাজদিখানে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ ঈদগাহ বাজার মাঠে জৈনসার ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জৈনসনার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের বেপারীর সভাপতিত্বে ও কাঞ্চন আলী গোড়াপীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব শেখ মো. জাকির হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এস এম সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক হাফেজ ফজলুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জমির উদ্দিন সরদার, জেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক শামিম চৌধুরী চঞ্চলসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর