আশুলিয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

ঢাকার সাভারের আশুলিয়ার বাইপাইল এলাকায় ফলের আড়ৎদার গৌতম দাসের ছেলে অজয় দাস (২৫) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২৪ আগস্ট) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা যায়। অজয় দাসের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব থানার সুজাতপুর গ্রামে।

নিহতের পিতা গৌতম দাস জানান, গত ২০ আগস্ট তার ছেলে অজয় দাস জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে আশুলিয়ার হাবিব ক্লিনিকে ভর্তি করা হয়। জ্বরে কিছু না ধরা পড়ায় পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে জ্বর পরীক্ষা করার জন্য সেখানে নিয়ে গেলে ডেঙ্গু ধরা পড়ে। পরদিন সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে আইসিইউতে ভর্তি করা হলে শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ।

৪ দিনে ডেঙ্গু জ্বরে তার ২ লক্ষ টাকার উপরে চিকিৎসা বাবদ খরচ হয়েছে এবং তার ছেলের লাশ এ্যাম্বুলেন্স যোগে তার গ্রামের বাড়ি চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে
বলেও জানান তিনি।

বার্তা বাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর