সাতক্ষীরায় ইয়াবা ও গাঁজাসহ আটক ১২

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ ও আশাশুনি থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে ফেন্সিডিল সেবনকালে ৯ জন ও ইয়াবা, গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে। শনিবার সকালে সাতক্ষীরা সদরের বাঁকালের মেডিকেল কলেজ ও হাসপাতালের বাইপাস সড়ক থেকে ৯ জন এবং শুক্রবার রাতে আশাশুনি উপজেলার বসুখালী সুইচ গেটে পিচের রাস্তার উপর ২১ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলী আহমেদ হাশমী জানান,

জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র একটি টিমের তত্বাবধানে এস.আই (নিঃ) রিয়াদুল ইসলাম এর নেতৃত্বে এস.আই (নিঃ) মোঃ হাফিজুর রহমান, এস.আই (নিঃ) মিজানুর রহমান এ.এস.আই (নিঃ) বিষ্ণু কুমার ঘোষাল , এ.এস.আই (নিঃ) শরীয়াতুল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে খুলনা হতে আগত ফেন্সিডিল সেবনরত অবস্থায় মোঃ রাসেল হাসান (২৩), মোঃ সোহেল (২৬), মোঃ সাইফুল ইসলাম (২১), মোঃ আল আমিন (২৫), মোঃ টিটন হোসেন (২৩), মোঃ মুরাদ হোসেন (২৭), মোঃ জুয়েল খান (২৬), মোঃ সরোয়ার হোসেন (২৪) ও মোঃ মিনহাজ হোসেন অভি (২২)কে সদর উপজেলার বাঁকালস্থ সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালের বাইপাস সড়কে প্রবেশ মুখের পাকা রাস্তার উপর হতে আটক করে ডিবি পুলিশ।
অপরদিকে শুক্রবার রাতে আশাশুনি থানা পুলিশ ২১ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ ৩ জনকে আটক করেছে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস সালাম জানান, তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) দেবাশিষ মন্ডল সঙ্গীয় এসআই (নিঃ) বিজন কুমার সরকারসহ সঙ্গীযয় ফোর্স এর সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে ২১ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৫০ গ্রাম গাঁজাসহ উপজেলার বসুখালী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে আঃ রাজ্জাক (৩১), গোরালী গ্রামের হাশেম আলী গাজীর ছেলে মোঃ রুবেল (২২) ও থালনা গ্রামের মৃত অনন্ত সরকারের ছেলে কেশব সরকার (৫০) কে রাত্র ৩ টা দিকে উপজেলার বসুখালী সু্ইচ গেটে পিচের রাস্তার উপর হতে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে থানায় ২৯(০৮)/১৯ নং মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান আটককৃতদের শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর