শিক্ষক-শিক্ষার্থীদের ১২ লক্ষ টাকার চেক বিতরণ করলেন জেলা প্রশাসক

লক্ষ্মীপুর জেলায় মাধ্যমিক পর্যায়ে শিক্ষা মন্ত্রণালয় হতে শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে প্রায় ১২ লক্ষাধিক টাকার বিশেষ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের মুক্ত মঞ্চে এসব চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। ১৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২১৮ জন ছাত্র-ছাত্রী, দুইজন শিক্ষক ও তিনটি শিক্ষা প্রতিষ্ঠানকে এই এই অনুদানের চেক বিতরণ করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ড. এইচ এম কামরুজ্জামান, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এড নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা শিক্ষা কর্মকর্তা সুরিৎ চাকমা।

চেক বিতরণ পূর্বে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল শিক্ষক শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, সরকার তোমাদের অনুদান দিচ্ছে, এই জন্য যে তোমরা উৎসাহ নিয়ে লেখা পড়ায় মনযোগ দিবে, ভালো ফলাফল অর্জন করে আগামী দিনে তোমরা যখন শিক্ষক হবে কিংবা একটা ভালো পর্যায়ে পৌঁছবে। তখন তোমারাও অন্যকে তোমাদের সাদ্যনুযায়ী অনুদান দিবে। পাশাপাশি শিক্ষকরাও তাদের প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের দিকে নজর রাখবে। শিক্ষা ক্ষেত্রে সরকারের যে সকল লক্ষ্য উদ্দেশ্য রয়েছে তা বাস্তবায়নে ভূমিকা রাখার আহবান জানান জেলা প্রশাসক।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর