লাশকাটা ঘরে উঠে দাঁড়ায় লাশ!

অভিনেতা সিয়াম আহমেদ এবং সংগীতশিল্পী প্রীতম হাসান বাস্তবে যেমন বন্ধু পর্দায় ঠিক তেমন বন্ধু রূপে হাজির হয়েছেন। বন্ধু হলেও একটু ভিন্ন ভেসে হাজির হয়েছেন তারা। নায়ক আর খলনায়ক রূপে।

একজন মৃত, আরেকজন জীবিত! এমন দুটি চরিত্রে এই দুজনকে নিয়ে নুহাশ হুমায়ূন নির্মাণ করলেন একটি মিউজিক্যাল ফিল্ম। নাম, ‘খোকা’। যা ২৮ মার্চ উন্মুক্ত হয়েছে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে।

যেখানে দেখা যায়, বন্ধু প্রীতম হাসানকে খুন করে টিভি পর্দায় শোক প্রকাশ করছেন সিয়াম আহমেদ। বলছেন, তারা অনেক ভালো বন্ধু ছিলেন। এটা ছিল সড়ক দুর্ঘটনা।

অন্যদিকে টিভিতে চলা সেই শোক প্রতিক্রিয়া শুনে লাশকাটা ঘরে উঠে দাঁড়ান প্রীতম হাসান!

এরপর পুরো ফিল্মজুড়ে চলে মৃত প্রীতম হাসানের প্রতিশোধ পর্ব। যেখানে নায়করূপে দেখা যায় প্রীতমকে আর খলনায়ক হিসেবে সিয়াম! এরমধ্যে তাদের সঙ্গে নতুন বেশে যুক্ত হন পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

পুরো প্রজেক্ট সম্পর্কে প্রীতম হাসান বলেন, ‘এই গানটি তৈরি করে আমি নুহাশ হুমায়ূনকে শোনাই। এমনি এমনি। যেটা হয় আর কি। তো গানটি শোনার পর নুহাশ বললেন, লিরিকে কিছু পরিবর্তন আনতে হবে। কারণ, গানটি শুনে তার মাথায় একটা প্লট এসেছে। এরপর আমরা দুজনে মিলে নতুন লিরিক তৈরি করি। গানটি তৈরি হওয়ার পর নেমে পড়ি গল্প নিয়ে। আমরা অসম্ভব খেটেছি কাজটির জন্য। গানে এবং অভিনয়ে, আমার জীবনে এ পর্যন্ত সেরা কাজ এটি।’

এই মিউজিক্যাল ফিল্মে সিয়াম আহমেদ, সাফা কবির, প্রীতম হাসান, ফেরদৌস ওয়াহিদ ছাড়াও একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন ডা. এজাজ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর