প্রেমিকার ছড়ানো নগ্ন ছবি নিয়ে মুখ খুললেন নোবেল

খুব কম সময়ে যেমন জনপ্রিয়তা অর্জন করেছিলেন গোপালগঞ্জের ছেলে মাইনুল ইসলাম নোবেল।তেমনি খুব কম সময়ে বেশ দুর্নামও কামিয়েছেন এই কণ্ঠশিল্পী। ‘সা রে গা মা পা’ খ্যাত কণ্ঠশিল্পীকে নিয়ে বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, এক কিশোরী নোবেল ও তার কিছু অন্তরঙ্গের ছবি দিয়েছে।

নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ১৬ বছরের সেই কিশোরী। সে জানায়, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

তবে গণমাধ্যমে এ বিষয়টি পুরোপুরি অস্বীকার করে নোবেল বলেন, আজকাল যে কোন ছবি এডিট বা তৈরি করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতে এসব মিথ্যে অভিযোগ ছাড়ানো হচ্ছে, এর বেশি আর কিছুই না।’

নোবেল আরও বলেন, ‘এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য।’

এদিকে, শাহরিন সুলতানার নামের ওই কিশোরীর বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়, তাও ডিএক্টিভেট দেখাচ্ছে।

বার্তাবাজার/এএস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর