শারমিনের পাশে দাঁড়ালেন আরব আমিরাত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সংগঠন

বার্তা বাজার ও অন্যান্য নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হওয়ার পর বিরল রোগ GBS ভাইরাসে আক্রান্ত ভোলাকোট ভূইয়া বাড়ি নিবাসী শারমিন আক্তারকে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সংযুক্ত আরব-আমিরাত কেন্দ্রীয় কমিটি ও লক্ষ্মীপুর সোসাইটি আরব-আমিরাতের পক্ষ থেকে চিকিৎসার জন্য আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় টিওরী উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠানিকভাবে অনুধানের চেক তুলে দেওয়া হয়। চেক প্রদান অনুষ্ঠানে টিওরী বাজার ব্যাবস্থাপনা কমিটির সভাপতি সাইফুল ইসলাম সোহেলের সভাপতিত্বে ও সাবেক ৯নং ভোলাকোট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং সাবেক যুবলীগের যুগ্ন আহ্বায়ক শাহ আলম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ শামচু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সদস্য জাফর চৌধুরী, রামগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এস এম মোজাম্মেল হক, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি কাজী মাসুদ রানা, রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক মোঃ ফারদিন এহসান রাজু, সহ সভাপতি বেলায়েত হোসেন,ভোলাকোট ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন, ভোলাকোট ইউপি ছাত্রলীগের সভাপতি ফয়েজ বাবু ,৪নং ওয়ার্ড মেম্বার ও প্যানেল চেয়ারম্যান বেলায়েত হোসেন, ৩নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন ও আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় জাফর চৌধুরী বলেন,মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের প্রত্যেকটি মানুষের সাথে সুখ দু:খ হাসি আনন্দ ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেই প্রকৃত স্বার্থকতা। GBS ভাইরাসে আক্রান্ত শারমিনের টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না শুনে সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে সামর্থ্যানুযায়ী পাশে দাড়িয়েছি। আমি আশা রাখছি সকলের সম্মিলিত প্রচেষ্টায় শারমিন সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবে। এসময় অনুদানের চেকটি শারমিনের বাবার হাতে তুলে দেন তারা।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর