স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় ৭০ বছরের বৃদ্ধ গ্রেফতার

সাতক্ষীরার আশাশুনিতে চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে পাঞ্জাব বিশ্বাস (৭০) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বড়দল ইউনিয়নের বুড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই বৃদ্ধর নামে থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও তার স্বজনরা জানান, ওই স্কুল ছাত্রী বাড়িতে একা থাকার সুযোগে বৃহস্পতিবার দুপুরে লম্পট পাঞ্জাব বিশ্বাস তাদের বাড়িতে প্রবেশ করে তাকে ঘরের মধ্যে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতে থাকে। এরপর জোর পূর্বক তার পরনের পোশাক খুলে তাকে ধর্ষনের চেষ্টা করে। এ সময় তার আতচিৎকারে তার মা ও চাচী ছুটে ঘরে প্রবেশ করলে বৃদ্ধ পাঞ্জাব বিশ্বাস পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এরপর স্থানীয় জনতা তাকে আটক করেন। বৃদ্ধ পাঞ্জাব বিশ্বাস শিশুটির মায়ের পা ধরে ক্ষমা চেয়ে এ যাত্রায় রেহাই পাওয়ার চেষ্টা করেন। কিন্তু শিশুটির মা ও স্থানীয় জনতা তাকে আটক করে বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা অফিসে নিয়ে আসেন। সেখানে বিষয়টি নিষ্পত্তির চেষ্টাকালে আশাশুনি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি জানার পর পরই তিনি থানা থেকে পুলিশ পাঠিয়ে বড়দল মুক্তযোদ্ধা অফিস থেকে রাতে আভিযুক্ত পাঞ্জাব বিশ্বাসকে গ্রেফতার করে নিয়ে আসেন। তিনি আরো জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই বৃদ্ধর নামে থানায় একটি মামলা দায়ের করেছেন এবং শুক্রবার সকালে লম্পট ধর্ষক পাঞ্জাব বিশ্বাসকে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর