১৭, ডিসেম্বর, ২০১৮, সোমবার | | ৮ রবিউস সানি ১৪৪০

সাভারের আশুলিয়ায় এক দোকানদারকে পিটিয়ে হত্যা

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৮

সাভারের আশুলিয়ায় এক দোকানদারকে পিটিয়ে হত্যা

মোঃ আল মামুন খান, সাভার থেকে : ঢাকার সাভারের আশুলিয়ায় এক দোকান্দারকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের নাম ইলিয়াস মৃধা (৫০)। তিনি নড়াইলের লোহাগড়া থানাধীন পারমল্লিকপুর গ্রামের মৃত. গোলাম রহমান মৃধার ছেলে। আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় তার মেয়ের জামাতা ফরিদের বাড়িতে থেকে চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন বলে জানা গেছে।

ঘটনায় ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকালে আশুলিয়ার কলতাসূতী তালতলী এলাকায় হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহতের মেয়েদের কাছ থেকে জানা যায়, বৃহস্পতিবার সকালে স্থানীয় বখাটে মুরাদ ইলিয়াস এর দোকানে সিগারেট আনতে যায়। সিগারেট বাকীতে দিতে পারবেনা জানালে এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মুরাদ দোকানের পাশে থাকা লাঠি দিয়ে ইলিয়াসের মাথায় আঘাত করে। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞানহীন হয়ে যান।

পরে এলাকাবাসির সহায়তায় স্বজনরা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসি ঘাতক মুরাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

উল্লেখ্য, আটককৃত মুরাদ ঢাকার আশুলিয়া থানাধীন কলতাসূতী এলাকার মৃত. তোতা মিয়ার ছেলে। সে ওই এলাকার দিলা ব্যাপারীর পালক ছেলে বলেও জানিয়েছেন এলাকাবাসি।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরির্দশক মো: আব্দুস সালাম জানান, খবর পেয়ে ওই এলাকা থেকে মুরাদকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।