ফরিদপুরে ভাতিজার হাতে চাচী খুনের ঘটনায় মামলা,গ্রেফতার-১

ফরিদপুরের আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে।

শুক্রবার (২৩আগস্ট) সকালে নিহতের স্বামী আকরাম হোসেন বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় এই মামলা দায়ের করেন।আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো.রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই সেলিম বার্তা বাজারকে জানান, বৃহস্পতিবার (২২আগস্ট) বিকাল তিনটার দিকে উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ী গ্রামে ভাতিজা ফজর শেখের (৩৭) হাতে চাচী লিলি বেগম (৫৫) খুন হয়। এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে ঘাতক ফজর শেখ ও তার স্ত্রী জরিনা বেগমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছে।আলফাডাঙ্গা থানায় মামলা নংঃ০৫।

এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো.রেজাউল করিম বার্তা বাজারকে বলেন, “এ ঘটনায় মামলার অপর আসামী জরিনা বেগমকে গ্রেফতার করা হয়েছে।তিনি আরো বলেন, মামলার প্রধান আসামী ফজর শেখকে গ্রেফতারের চেষ্টা চলছে।গ্রেপ্তার এড়িয়ে কোনো অবস্থায় তার পালিয়ে থাকার সুযোগ নেই।”

উল্লেখ্য, বাড়ীতে একটি নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে ফজর শেখের সাথে তার পিতা দরবেশ শেখের ঝগড়া হয়।এ সময় তার আপন চাচা আকরাম শেখের স্ত্রী লিলি বেগম ঝগড়া ঠেকাতে আসলে কথার একপর্যায়ে ফজর শেখ তার চাচীর পেটের ডান পাশে ছুরি ঢুকিয়ে দেয়।এতে সে মারাত্মক আহত হলে পরিবারের লোকজন তাকে দ্রুত পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।পরে তাকে ফরিদপুর নেওয়ার পথে পথিমধ্যে সে মারা যায়।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর