রূপগঞ্জে জন্মষ্টমী পালনকে কেন্দ্র করে হামলা: প্রতিবাদে মানবন্ধন

আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) পরিচালিত নারায়ণগঞ্জের রূপগঞ্জে শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালনকে কেন্দ্র করে মন্দিরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে একটি পক্ষ মানবন্ধন কর্মসূচী পালন করেছে।

শুক্রবার দুপুরে উপজেলার ভিংরাবো এলাকায় শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির কমিটির পরিচালক শ্রী শুভ আত্মা গোবিন্দ দাস ভ্রম্যচারীর সভাপতিত্বে মানবন্ধনের বক্তব্য রাখেন, মাধব মনোহর, দিগেন বিশ্বাস, বিহারী কৃষ্ণ দাস ভ্রম্যচারী, অরুন মিশ্র, অভিলাশ সরকার, সংকর সরকার, রিপন চন্দ্র পাল, দীপ্তি রানী সরকার প্রমূখ।

এসময় বক্তারা শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দিরে হামলাকারী প্রান কুমার ও তার সহযোগী হামলাকারীদের আইনের আওতায় এসে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। উল্লেখ্য, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসবের আয়োজন করাকে কেন্দ্র করে প্রান বন্দ প্রভুর পক্ষ ও প্রান কুমারের পক্ষের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়াসহ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত্য ১২ জন আহত হয়।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর