আশাশুনিতে এক মাদক ব্যবসায়ীসহ আটক ৩

সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশ ১৭০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী ও গ্রেফতারি পরোয়ানার ২ আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, উপজেলার গাওঘোরা গ্রামের আবু হায়াত বিশ্বাসের ছেলে মোঃ হুমায়ুন বিশ্বাস, বুড়িয়া গ্রামের মৃত বাবর আলী বিশ্বাসের ছেলে মোঃ আব্দুল হাকিম বিশ্বাস ( পাঞ্জা) ও আশাশুনি সদর থেকে মৃত জিয়াদ আলীর ছেলে মোঃ আঃ সালাম।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুস সালাম জানান, বৃহস্পতিবার রাতে তাঁর নেতৃত্বে থানার এএসআই (নিঃ) মিলন হোসেন সঙ্গীয় পিএসআই (নিঃ) সঞ্জীব সমদ্দার ও ফোর্স এর সহায়তায় ১৭০ পিচ ইয়াবাসহ মোঃ হুমায়ুন বিশ্বাসকে উপজেলার বড়দল বাজার হইতে গ্রেফতার করে পুলিশ। তাঁর বিরুদ্ধে থানায় ২৭(০৮)/১৯ নং মামলা দায়ের করা হয়েছে। পিএসআই (নিঃ) সঞ্জীব সমদ্দার সঙ্গীয় ফোর্স এর সহায়তায় থানার নিয়মিত ২৮(৮)/১৯ মামলার আসামী মোঃ আব্দুল হাকিম বিশ্বাস (পাঞ্জা) ও এএসআই (নিঃ) শাহ জামাল সঙ্গীয় ফোর্স এর সহায়তায় সিআর-২০৫/১১ গ্রেফতারী পরোয়ানার আসামি মোঃ আঃ সালামকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, আটককৃতদের শুক্রবার দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর