শেরপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুর জেলা শহরের নবীনগর আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকা থেকে শেরপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ২২ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী মোঃ সাজ্জাদ শেখ (৪২) ও সুজন ওরফে সুজাল (৩২) কে গ্রেফতার করেছে। ধৃত দুই মাদক ব্যবসায়ীরা হলো-ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডোমাইন পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা আবু বক্কর ওরফে বকুল শেখ’র ছেলে মোঃ সাজ্জাদ শেখ এবং একই এলাকার তৈয়ব আলী ওরফে তনুর ছেলে সুজন ওরফে সুজাল।

এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি)’র ওসি মোঃ মোখলেছুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) নূরুলহুদা, এএসআই ইউসূফ আলী সঙ্গীয় ফোর্সসহ বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের নবীনগর আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী মোঃ সাজ্জাদ শেখ ও সুজনকে আটক করে। এসময় ডিবি পুলিশ দুই মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশী করে সাজ্জাদ শেখের প্যান্টের পকেটে থাকা ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং অপর সুজন ওরফে সুজালের প্যান্টের পকেটে থাকা ২০০ পিস ইয়াবাসহ ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ধৃত দুই মাদক ব্যবসায়ীর মধ্যে সাজ্জাদ শেখের বিরুদ্ধে ফরিদপুর জেলার বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতি মামলাসহ ৪টি মামলা রয়েছে। ডিবি সূত্র জানায়, দুই মাদক ব্যবসায়ী ফরিদপুর থেকে ইয়াবা ট্যাবলেট গুলো শেরপুরে সরবরাহ করার জন্য এনে ছিলো।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে ২৩ আগস্ট শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর