বেনাপোল সীমান্তে ভারতীয় মালামাল ও ফেনসিডিলসহ আটক-১

যশোর শার্শা বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় ঔষধ,প্যাকেট আতশবাজি, বাইসাইকেল ও ফেন্সিডিলসহ শামছুল হক(৩০)নামে এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)সদস্যরা।

(শুক্রবার ২৩শে আগষ্ট )ভোরে পুটখালী ও দৌলতপুর বিওপির টহল দল পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব মালামালসহ তাকে আটক করে। আটক শামছুল বেনাপোল পোর্ট থানাধীন পুটখালী পূর্বপাড়া গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানা যায়,৫/৬ জনের একটি সংঘবদ্ধ চোরাকারবারী দল বাইসাইকেল যোগে ভারত সীমান্ত পার হয়ে বিপুল পরিমাণ চোরাচালানী মালামাল নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করছে এমন সময় খলশী বাজার কাঁচা রাস্তার উপরে বিজিবির একটি টহলদল তাদেরকে ধাওয়া করলে তারা পালানোর চেষ্টা করে।পরে সেখান থেকে ৫,৩৯,৭০৫ পিস বিভিন্ন প্রকার ভারতীয় ঔষধ, ৩১৯০ প্যাকেট বিভিন্ন প্রকার আতশ বাজি এবং ০৬ টি পুরাতন বাইসাইকেলসহ শামছুলকে আটক করা হয়।

এসময় তার সাথে থাকা অন্য চোরাকারবারীরা পালিয়ে যায়।অপরদিকে,দৌলতপুর বিওপির একটি টহলদল সীমান্ত পিলার ১৭/১২ এস হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জনৈক কলিমের পুকুর পাড় হতে মালিকবিহীন অবস্থায় ভারতীয় ৩০ বোতল ফেনসিডিল আটক করে।

যশোর ২১ বিজিবি ব্যাটালিয়নের পিবিজিএমএস,অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান,আটককৃত আসামী ও অন্যান্য মালামাল বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর