শেরপুরে সততা হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধি), গরীব, অটিস্টিক, দরিদ্র রোগিদের চিকিৎসা সেবা প্রদানের লক্ষে বগুড়ার শেরপুরের হাসপাতালরোড এলাকায় অবস্থিত সততা হস্পিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্যোগে ২৩ আগস্ট শুক্রবার সকালে অত্র প্রতিষ্ঠানে ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পে রোগি দেখেন মেডিসিন ও ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী রেজিষ্টার ডা. অমিত কুমার লাহা ও জেনারেল ফিজিশিয়ান ও সনোলজিষ্ট ডা. মৌসুমী ইসলাম বৃষ্টি। এ সময় প্রায় ১’শ ৩৪ জন গরীব, অটিস্টিক, দরিদ্র রোগিদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ ব্যাপারে সততা হস্পিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক (সার্বিক) এ কে এম সাঈদ জানান, গরীব, অসহায়, প্রতিবন্ধি ও বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তিদের কথা চিন্তা করে আমরা ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করেছি। আমাদের প্রতিষ্ঠানে এ ধরনের ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্প অব্যাহত থাকবে। এ ধরনের ক্যাম্পে গরীব, অসহায়, প্রতিবন্ধি ও বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তিদের পাশাপাশি গর্ভবতি ও শিশু কিশোরদের বিশেষ পরিচর্যাসহ চিকিৎসার ব্যবস্থা করা হবে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর