১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

বলিউডের সবচেয়ে ধনী নায়িকা দীপিকা

আপডেট: ডিসেম্বর ৬, ২০১৮

বলিউডের সবচেয়ে ধনী নায়িকা দীপিকা

এই সময়ের বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম দীপিকা। সম্প্রতি বেশ জমকালো আয়োজনে বিয়ে করলেন তিনি। স্বামী রণভীর সিং এর সঙ্গে ভালোই কাটছে সময়। এরই মধ্যে আরও একটি ভালো খবর এসে হাজির। বলিউডের সকল অভিনেত্রীকে ছাড়িয়ে গেছেন তিনি। এখন বলিউডরে সব চেয়ে ধনী নায়িকা দীপিকা পাড়ুকোন।

ভারতের শোবিজ অঙ্গনের সবচেয়ে ধনী তারকাদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ইন্ডিয়া। বার্ষিক এ জরিপে শীর্ষ চারে উঠে এসেছেন দীপিকা। অভিনেত্রীদের তিনিই এখন নাম্বার ওয়ান ধনী নায়িকা।

জরিপের তথ্যমতে, চলতি বছরে ১১২.৮০ কোটি রুপি আয় করেছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা পদ্মাবত। সিনেমাটি নিয়ে নানা জটিলতা তৈরি হলেও শেষ পর্যন্ত চলতি বছর জানুয়ারিতে মুক্তি পায় এটি।

দর্শক ও সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও ভালো ব্যবসা করে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত পদ্মাবত, যা দীপিকার চলতি বছর আয়ের ক্ষেত্রে বড় ভূমিকা রাখে। এছাড়া বিভিন্ন ব্যান্ডের প্রতিনিধি হিসেবে কাজ করেন এ অভিনেত্রী।

এদিকে ফোর্বসের এ তালিকায় দীপিকার স্বামী রণভীর সিং রয়েছেন অষ্টম স্থানে। চলতি বছর তার আয় ৮৪.৬৭ কোটি রুপি। গত বছর ১ অক্টোবর থেকে চলতি বছর ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তারকাদের আয় হিসাব করে এ তালিকা প্রকাশ করেছে ফোর্বস। ২০১৮ সালে শীর্ষ এক শ তারকার মোট আয় ৩১৪০.২৫ কোটি রুপি, যা গত বছরের তুলনায় ১৭ শতাংশ বেশি। গত বছর শীর্ষ একশ তারকার আয়ের পরিমাণ ছিল ২৬৮৩ কোটি রুপি।