পুলিশ অফিসারকে মদ খাইয়ে হাওয়া ডাকাতির মামলার আসামি!

পুলিশ অফিসারকে মদ খাইয়ে পালিয়েছেন খুন ও ডাকাতির মামলার আসামি বদন সিং বাড্ডু। এ ঘটনায় ছয় পুলিশ সদস্যসহ ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়’ এর প্রতিবেদনে বলা হয়, উত্তরপ্রদেশের মেরঠ এলাকার বাসিন্দা বদন সিং বাড্ড‌ু। তার নামে খুন ও ডাকাতির ১০টি মামলা ঝুলছে। ১৯৯৬-এ এক আইনজীবীকে খুনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত বদন।

সম্প্রতি গাজিয়াবাদ কোর্টে শুনানির পর ফারুক্কাবাদ জেলার ফতেহগড় কারাগারে ফিরিয়ে নিয়ে যাওয়ার কথা ছিল ফতেহগড় পুলিশের। নিয়ম মতো আসামিকে সঙ্গে নিয়ে রওনাও করে পুলিশ। তবে মাঝপথে পুলিশকে মদের দাওয়াত দেন আসামি বদন।

প্রথমে রাজি না হলেও লোভ সামলাতে পারেনি পুলিশ। বদন পুলিশকে বোঝায়, দিল্লি রোডের একটি হোটেল অলরেডি বুক করা, সেখানে পার্টি চলছে, চাইলেই আপনারা সেখানে যোগ দিতে পারেন। পুলিশ বদনের এমন কথায় রাজি হয়ে যায়। সব পুলিশ সদস্য মিলে বদনের ওই মদের পার্টিতে যান।

তবে সমস্যাটা শুরু হয় তখন, যখন মদ খেয়ে মাতাল হয়ে পড়েন পুলিশ সদস্যরা। আর এই সুযোগটাই নেন আসামি বদন। পালিয়ে যান তিনি। বদন পালানোর তিন ঘণ্টা পরে স্থানীয় পুলিশকে সব জানানো হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর