আশাশুনিতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে যৌথ অভিযান

সাতক্ষীরার আশাশুনিতে ডেঙ্গু প্রতিরোধে এডিস মশার জন্ম রোধ ও সর্বস্তরের মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে।
আশাশুনি উপজেলায় ডেঙ্গু নিরোধে গঠিত উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সদস্যদের সমন্বয়ে যৌথ অভিযান চলাকালে সদর ইউনিয়নের বিভিন্ন বাসায় বাসায় গিয়ে ডেঙ্গু বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়।

এছাড়া ডেঙ্গু জন্মাতে পারে এমন স্থান চেক করা হয়। কোথাও যেন পানি জমে না থাকে এবং আঙিনা নিয়মিত পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য নির্দেশনা দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, সহকারী কমিশার (ভূমি) পাপিয়া আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান মোসলেমা খাতুন মিলি, পিআইও সোহাগ খান, সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন অভিযানে অংশ নেন।

এসময় তারা বিভিন্ন বাাড়িতে গিয়ে বাড়ির অবস্থা সম্পর্কে খোজ খবর ও পরিস্থিতি দেখেন এবং মশার জন্ম রোধে করনীয়তা নিয়ে কথা বলেন এবং লিফলেট বিতরণ করেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর