সাতক্ষীরায় ৪ কেজি গাঁজাসহ আটক ২

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কদমতলা- বৈকারী সড়কের জামতলা মোড়স্থ বাইপাস সড়ক থেকে উক্ত গাঁজাসহ তাদের আটক করে ডিবি পুলিশের দল।

আটককৃতরা হলেন, খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার খোকড়া গ্রামের মোঃ রজব আলীর ছেলে মোঃ রাসেল শেখ (২০) ও সাতক্ষীরা সদর উপজেলার আমতলা গ্রামের মৃত হাসমত আলীর ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৫)।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলী আহমেদ হাশমীর তত্বাবধানে এস.আই (নিঃ) রিয়াদুল ইসলাম এর নেতৃত্বে এস.আই (নিঃ) মোঃ হাফিজুর রহমান, এস.আই (নিঃ) মিজানুর রহমান এ.এস.আই (নিঃ) বিষ্ণু কুমার ঘোষাল , এ.এস.আই (নিঃ)শরীয়াতুল্লাহ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে ৪ কেজি গাঁজাসহ মোঃ রাসেল শেখ ও মোঃ রাশেদুল ইসলামকে সাতক্ষীরা সদরের কদমতলা টু বৈকারীগামী রাস্তার জামতলা মোড়স্থ বাইপাস সড়ক হতে আটক করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’ র একটি দল। তিনি আরো জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের দুপুরে সাতক্ষীরা জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর