প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু হচ্ছে আগামী ১৭ নভেম্বর। পরীক্ষা শেষ হবে ২৪ নভেম্বর। প্রতিদিন সকাল সাড়ে ১০টায় পরীক্ষা শুরু হয়ে শেষ হবে দুপুর ১টায়। পরীক্ষার এই সময়সূচি আজ বৃহস্পতিবার প্রকাশ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

প্রাথমিক শিক্ষা সমাপনী

১৭ নভেম্বর রোববার ইংরেজি, ১৮ নভেম্বর সোমবার বাংলা, ১৯ নভেম্বর মঙ্গলবার বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, ২০ নভেম্বর বুধবার প্রাথমিক বিজ্ঞান, ২১ নভেম্বর বৃহস্পতিবার ধর্ম ও নৈতিক শিক্ষা এবং ২৪ নভেম্বর রোববার গণিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ইবতেদায়ী শিক্ষা সমাপনী

১৭ নভেম্বর রোববার অনুষ্ঠিত হবে ইংরেজি, ১৮ নভেম্বর সোমবার বাংলা, ১৯ নভেম্বর মঙ্গলবার বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, ২০ নভেম্বর বুধবার আরবি, ২১ নভেম্বর বৃহস্পতিবার কোরআন মজিদ ও তাজবিদ এবং আকাইদ ও ফিকহ এবং ২৪ নভেম্বর রোববার গণিত পরীক্ষা।

নির্ধারিত সময়ের পর বিশেষ চাহিদা সম্পন্ন পরীক্ষার্থীদের জন্য অতিরিক্ত ৩০ মিনিট সময় বেশি বরাদ্দ থাকবে বলে পরীক্ষার সময়সূচিতে উল্লেখ করা হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর