রামগঞ্জে প্রাইমারী এডুকেশন এশোসিয়েশনের পুরষ্কার বিতরন

শিক্ষা হতে হবে সুশিক্ষা, আর সেই সুশিক্ষাকে বাস্তবে রুপ দিতে কাজ করে যাচ্ছেন প্রাইমারি এডুকেশন এসোসিয়েশন বৃহস্পতিবার সকালে আথাকরা উচ্চ বিদ্যালয় হলরুমে আয়োজিত প্রাইমারি এডুকেশনের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ইউপি চেয়ারম্যান জনাব বশির আহম্মেদ ভিপি মানিক। তিনি আরও বলেন একঝাক তরুন মেধাবীদের আন্তরিক প্রচেষ্টায় টিকে আছে অত্র সংগঠন। তাই আমাদের সকলের আন্তরিক প্রচেষ্ঠায় প্রাইমারি এডুকেশন এসোসিয়েশন এগিয়ে যাবে বহুদুর। এছাড়াও অত্র সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করেন তিনি।

আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ইজাজুর রহমান শাকেরের সঞ্চালনায় ও বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক জি এম ছাদেক আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আথাকরা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ভোলাকোট ইউপি চেয়ারম্যান জনাব বশির আহম্মেদ ভিপি মানিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আথাকরা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মজিবুল হক, মাঝিরগাও কে.এম ইউনাইটেড একাডেমীর সিনিয়র শিক্ষক জনাব মাও: মাহফুজুর রহমান, নাগমুদ বাজার স:প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার, ভোলাকোট ইউপি আওয়ামীলীগ নেতা গাজী সালাহউদ্দিন বিপ্লব, উপজেলা যুবলীগের সাবেক সদস্য জাকির হোসেন,লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি কাজী মাসুদ রানা,ইউপি যুবলীগের অন্যতম নেতা এম এইচ অনন্ত, প্রাইমারি এডুকেশন এসোসিয়েশনের সভাপতি মোঃ ইউসুফ, সদস্য রাজীব দেবনাথ,বরকত উল্ল্যা চৌধুরী, মেহেদী হাসান,সোহান হোসেন,সুমন মিঝি,শামীম হোসেন,কুদরত উল্লা,রায়হান,সবুজ হোসেন,কাজী সাইফুল,দেলোয়ার হোসেন,রিয়াজ উদ্দিন,নাঈম হোসেন,মেহেদী হাসান রাবু,ওমর ফারুক,পলাশ দেবনাথ, রায়হান হোসেন,সিহাব হোসেন,সহেল সহ পুরষ্কার প্রাপ্ত ছাত্রছাত্রী, অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে ১৭ টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ৪০ জন শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয়। এছাড়াও শান্তনা পুরষ্কার প্রদান করা হয়।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর