আশুলিয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজধানীর অদূরে আশুলিয়ায় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সান্ধ্যকালীন ১ম, ২য়, ৩য় ও ৪র্থ ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার ( ২৯ মার্চ) আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

গতকালের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও ওষুধ বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের শিক্ষক এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান, প্রফেসর ড. এম. উমার আলী, বিশিষ্ট পরিবেশ বিজ্ঞানী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষক ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আবদুর রব, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী এবং রেজিস্ট্রার ও সাবেক সচিব মো. মনিরুল ইসলাম।

ইইই বিভাগের প্রধান কে. এম. আকতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভাগের সহকারী অধ্যাপক ও সান্ধ্যকালীন ব্যাচের কো-অর্ডিনেটর সায়ীদ ইসলাম, লেকচারার রফিকুল ইসলাম, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের উপপরিচালক আবদুল মতিন, ডেপুটি রেজিস্ট্রার (ইনচার্জ) আলমগীর হোসেইন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া বিদায়ী ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত জীবনে উত্তরোত্তর সাফাল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে তিনি বিদায়ী ছাত্র-ছাত্রীদের হাতে সম্মাননা পদক তুলে দেন ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের স্মরণে প্রকাশিত স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর