শেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে পুকুরের পানিতে ডুবে তামিম (৩) নামে এক শিশুর মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটেছে ২২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে শ্রীবরদী উপজেলার খোশালপুর গ্রামে। মৃত তামিম ওই গ্রামের আজগর আলীর ছেলে।

মৃতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে তামিম তার মায়ের সাথে পার্শ্ববর্তী বাড়িতে বেড়াতে যায়। এসময় তার মা ওই বাড়ির লোকজনের সাথে গল্প করছিল। এমন সময় ওই বাড়ির শিশুদের সাথে উঠানে খেলতে যায় তামিম। এক পর্যায়ে সবার অজান্তে উঠানের পাশে পুকুরের পানিতে পড়ে ডুবে যায় তামিম। কিছুক্ষণ পর তার মা তামিমকে খুঁজে না পেয়ে বাড়ির সবাই মিলে তামিমকে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে তামিমকে পুকুরের পানিতে ভাসতে দেখে। এসময় আশপাশের লোকজন তাকে পুকুরের পানি থেকে উদ্ধার করে শ্রীববরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশু তামিমের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে শ্রীববরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ তানভির আহমেদ জানান, ওই শিশু হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এ ঘটনায় ওই শিশুর পরিবারে মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর