১৪, ডিসেম্বর, ২০১৮, শুক্রবার | | ৫ রবিউস সানি ১৪৪০

বউদের ঝগড়ায় ব্রিটিশ রাজপরিবারে ভাঙন!

আপডেট: ডিসেম্বর ৫, ২০১৮

বউদের ঝগড়ায় ব্রিটিশ রাজপরিবারে ভাঙন!

ব্রিটিশ রাজপরিবারের ইতিহাস প্রায় বারশ বছরের পুরনো। কেট মিডলটন ও মেগান মার্কেল দু’জনই ব্রিটেনের রাজপরিবারের পুত্রবধূ।

সম্প্রতি কেট মিডলটন ও মেগান মার্কেলের মধ্যে সম্পর্ক ভালো যাচ্ছে না। ‘বাকিংহাম প্যালেস’র দুই বৌয়ের ঝগড়ায় শেষ পর্যন্ত রাজপরিবারে ভাঙন ধরছে বলে জানা যায়।

শোনা যাচ্ছে- আসছে বড় দিনে একসঙ্গে দেখা যাবে না রাজপরিবারকে।

ব্রিটেনের গণমাধ্যমের বরাত দিয়ে ভারতীয় আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়েছে, রাজপরিবারের দুই পুত্রবধূর বিবাদ শুরু হয় মেগান মার্কেলের বিয়ের আগে থেকেই। রাজপরিবারের বৌ হবার আগেই তিনি পরিবারের মধ্যে প্রভাব খাটাতে শুরু করেছিলেন।

সেখানে আরও বলা হয়, প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট মিডলটনের এক পরিচারিকাকে নিয়ে দুই রাজবধূর মধ্যে ঝগড়া শুরু হয়। ওই পরিচারিকার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন মেগান মার্কেল। এতে ক্ষুব্ধ হন কেট মিডলটন। এক পর্য়ায়ের দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এখানেই সমস্যা থেমে থাকেনি। পরে স্ত্রীর পক্ষে মুখ খোলেন প্রিন্স হ্যারি। অন্যদিকে, স্ত্রী কেটের পক্ষ নেন স্বামী প্রিন্স উইলিয়াম। দুই বধূ থেকে ঝগড়া ছড়িয়ে পড়ে গোটা রাজপরিবারে।

বর্তমানে বেশ তিক্ততা চলছে ব্রিটিশ রাজপরিবারে। ফলে আগামী বড়দিনের অনুষ্ঠান দুই ভাই একসঙ্গে কাটাবেন না বলে খবরে উল্লেখ করা হয়েছে।

দুই ভাই এবং তাদের স্ত্রীদের সম্পর্ক ভাল না থাকায় এবারের আসন্ন বড়দিনে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল জুটি রাজপ্রাসাদে থাকছেন না। তারা রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে স্যান্ড্রিংহামে ছুটি কাটাবেন। অরপদিকে, কেট মিডলটন যাবেন তার বাবার বাড়ি বার্কশায়ারে।