আশুলিয়ায় আ.লীগের আয়োজনে আলোচনায় ত্রাণ প্রতিমন্ত্রী

ঢাকার সাভারের আশুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪-তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে আশুলিয়ার বাইপাইলে স্থানীয় কমিনিউটি সেন্টারে এ মিলাদ মাহফিলের আয়োজন করে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগ।

ধামসোনা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি মোঃ লতিফ মন্ডলের সভাপতিত্বে এবং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে জানান, ‘৭৫ এর ১৫ আগষ্ট আমরা সপরিবারে হারিয়েছি বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। একটি বৈষম্যহীন সুখী সমৃদ্ধ ও শান্তিপূর্ণ বাংলাদেশ গড়তে যে মানুষটি নিজের জীবনকে সপরিবারে উৎসর্গ এবং আত্মত্যাগ করেছেন, আসুন ত্যাগের এই মহিমান্বিত দিনে আমরা বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্ট এর সকল শহীদদের জন্যে দোয়া করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুরুল আলম রাজীব, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খান, ধামাসোনা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া।

এছাড়াও অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সী, আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আমির হোসেন জয়, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ঈসমাইল হোসেন বকুল ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন এবং মানবিক বাংলাদেশ সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ পবন ইসলাম প্রমুখ সহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর