দুই বাসের সংঘর্ষ: সড়কে ঝড়লো ৩ প্রাণ, আহত ২০

ঠাকুরগাঁওয়ে দুটি বাসের সংঘর্ষের ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন। আহতদের স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান । বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ১০টায় সদর উপজেলার সালান্দর ইউনিয়নের ভূত পাড়া নামক স্থানে প গড়-ঠাকুরগাঁও মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই বন্ধ হয়ে যায় ঠাকুরগাঁও-প গড়গামী রাস্তার যান চলাচল। দূর্ঘনায় নিহতরা হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নের আব্দুল মজিদের ছেলে আবুল কালাম আজাদ (৫০), বাসের চালক বাবুল (২৮) ও প গড়ের চকলাই হাট এলাকার কামরুজ্জামান বাবু (৩৫)। আহতদের ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, ঢাকা থেকে ইএস ট্রাভেলস পরিবহনের একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে রাজু পরিবহনের একটি বাসের সঙ্গে বাসটির পিছন থেকে সংঘর্ষ হলে ঘটনাস্থলে দুইজন নিহত হন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মফিদার রহমান জানান, ঘটনাস্থলে ২ জন এবং ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর ১ জন মারা গেছেন। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালাচ্ছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর