আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের ৭ নেতা-কর্মীকে বহিষ্কার!

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডের জন্য পটুয়াখালীর কলাপাড়া উপজেলার আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের ৭ নেতা-কর্মীকে বহিষ্কার করা হয়েছে।

এরা হলেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক- আঃ মালেক আকন, সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী- সৈয়দ আক্তারুজ্জান কোক্কা, জাতীয় শ্রমিক লীগের মহিপুর থানা শাখার সাবেক সভাপতি- মোঃ সোহাগ আকন, কলাপাড়া পৌর যুবলীগের সহ সভাপতি,বর্তমান টিয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান- সৈয়দ মশিউর রহমান শিমু ,চাকামইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, বর্তমান চেয়ারম্যান- হুমায়ুন কবির কেরামত, চাকামইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, ইউপি সদস্য- মোঃ আল আমিন ও চাকামইয়া ইউনিয়ন শ্রমীকলীগের সাধারন সম্পাদক, ইউপি সদস্য -মোঃ রফিক হাওলাদার।

২৯ মার্চ কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সুলতান মাহমুদ সংবাদকর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে জানান, দলীয় সিদ্ধান্ত মোতাবেক উক্ত নেতা-কর্মীদের বহিষ্কার করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর