লক্ষ্মীপুরে যতদিন আছি আপনাদের নিয়েই থাকবো, ডিসি অঞ্জন চন্দ্র পাল

যোগদানের দেড় বছর হয়েগেছ, লক্ষ্মীপুরে বাকী যতদিন আছি আপনাদের নিয়েই আছি এবং থাকবো। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেল কক্ষে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, আপনাদের যে কোন কাজে আমি সাড়া দিয়েছি। সবার সাথে সু সম্পর্কের মাধ্যমে জেলার উন্নয়ন কিভাবে করা যায় সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি। আমার কথায় কোন সাংবাদিক আহত হয়নি।

সহজ সরল মনে কোন বিষয়ে কথা বল্লে তা কোড করা দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি। এসময় জেলা প্রশাসকের কথায় কেউ কষ্ট পেয়েছেন এমন প্রশ্নের জবাবে কষ্ট পায়নি বলে সাড়া দেয় উপস্থিত জেলার কর্মরত সাংবাদিকরা।

কোন বিষয়ে জানতে চাইলে কিংবা সংবাদ পরিবেশনের প্রয়োজনে সর্বদা তথ্য দিয়ে সাংবাদিকদের সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।
সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সফিউজ্জামান ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল, প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, এনডিসি খবিরুর আহসান, কালেক্টর সহকারী কমিশনার রাজিব হোসেনসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর