রামগঞ্জে দেহলা স: প্রা: বিদ্যালয়ের কমিটি অনুমোদন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দেহলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠনের জন্য বিদ্যালয়ের অফিস রুমে প্রধান শিক্ষক শিরাজুল ইসলামের সভাপতিত্বে এক সভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে এই আয়োজন করা হয়।

সভায় ১১ সদস্যবিশিষ্ট কমিটি ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের সর্বসম্মতিক্রমে সভাপতি পদে সাবেক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মরহুম আবদুল হক সাহেবের ছোট ছেলে জনাব আলমগীর হোসেন লিটনের কোন প্রতীদ্ধন্ধী না থাকায় বিনা প্রতীদ্ধন্ধীতায় সভাপতি পদে সামর্থন পান ও সভাপতি পদে নির্বাচিত হন। সহ-সভাপতি পদে বিদ্যালয়ের নব নির্বাচিত বিদ্যুৎশাহী সদস্য জনাব আনোয়ার উল্যাকে নির্বাচিত করা হয়। এছাড়াও অভিভাবক সদস্য পদে জাহাঙ্গীর আলম কোম্পানি, কামাল হোসেন, রোজিনা বেগম ও বিউটি বেগমকে নির্বাচিত করা হয়।

এসময় সভাপতি আলমগীর হোসেন কামরুল সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এছাড়াও সহ-সভাপতি আনোয়ার উল্যাও বক্তব্য প্রধান করেন।

এসময় উপস্থিত ছিলেন, ভোলাকোট ইউপি আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোশারেফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও অভিবাভক সদস্য জাহাঙ্গীর আলম কোম্পানী, বাচ্চু মাষ্টার, মুরাদ মাষ্টার, যুবলীগ নেতা জাকির হোসেন,লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি কাজী মাসুদ রানা, শামছুল হক,কালু পাটওয়ারী, রিপন হোসেন, তাহের পাটওয়ারী সাংবাদিক আবদুর রহমান সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর