সাবেক এমএলএ প্রয়াত মমতাজ আহম্মেদের স্ত্রী আনোয়ারা বেগম আর নেই

সাতক্ষীরার কলারোয়ায় জাতির জনক বঙ্গবন্ধুর সহপাঠি ও ঘনিষ্ট সহচর সাবেক এমএলএ প্রয়াত মমতাজ আহম্মেদের স্ত্রী আনোয়ারা বেগম (৯০) বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে কলারোয়া বোয়ালিয়া গ্রামের নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিতি ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রায়ত এমএলএ মমতাজ আহম্মেদের স্ত্রী আনোয়ারা বেগমের মৃত্যুর সংবাদ পেয়ে মরহুমার প্রতি শেষ শ্রদ্ধা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে বাসভবনে ছুটে যান, সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহম্মেদ, কেড়াগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিকসহ অসংখ্য আপনজন। মরহুমার গ্রামের বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় বলে জানান মরহুমের পুত্র বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক এমএ ফারুক। উল্লেখ্য- ৩ নভেম্বর ২০১৩ সালে এমএলএ মমতাজ আহম্মেদ ইন্তেকাল করেন। তিনি ১৯৫৪ সালে এমএলএ ও ১৯৭০ সালে এমপি ছিলেন।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর