সড়ক দুর্ঘটনার শিকার তিন ক্রিকেটার

বিকেএসপি থেকে ঢাকায় ফেরার পথে সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বাংলাদেশ ইমার্জিং দলের কয়েকজন ক্রিকেটারকে বহনকারী একটি বাস। এতে সামান্য আহত হয়েছেন তিন ক্রিকেটার।

বাংলাদেশের উদীয়মান ওই তিন উঠতি ক্রিকেটারের ভাগ্য ভালো বলতেই হবে। একটুর জন্য মারাত্মক আহত হওয়া থেকে রক্ষা পেয়েছেন তারা। তবে এ তিনজনের মধ্যে মাথায় আঘাত পেয়েছেন জাতীয় দলের জার্সিতে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান।

অন্য দুই ক্রিকেটারের মধ্যে বাঁ-হাতি পেসার মেহেদী হাসান রানা আঘাত পেয়েছেন বুকে। তরুণ পেসার মানিক খান চোট পেয়েছেন পায়ে। সাভারে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা রাতেই ফিরে এসেছেন মিরপুরে বিসিবি একাডেমি ভবনে।

বিকেএসপিতে শ্রীলঙ্কা ইমার্জিং দলের ক্রিকেটারদের সঙ্গে সিরিজ চলছে বাংলাদেশ ইমার্জিং দলের ক্রিকেটারদের। তবে, যে তিনজন আহত হয়েছেন তারা তিনজন মূল দলে ছিলেন না। ছিলেন স্ট্যান্ডবাই। মূল দলের ক্রিকেটাররা ম্যাচ শেষে টিম বাসে করে ফিরে আসেন ঢাকায়। স্ট্যান্ডবাই যারা ছিলেন, তারা ফিরছিলেন একটি ছোট কোস্টারে করে।

কোস্টারটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে আসতেই একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অল্পের জন্য বড় বিপদ থেকে বেঁচে যান তরুণ ক্রিকেটাররা।

এর আগে বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে শ্রীলঙ্কা ইমার্জিং দলকে ২ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে সমতা এনেছে স্বাগতিক বাংলাদেশ। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী শনিবার খুলনার শেখ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর