সিরাজগঞ্জে জুয়ার আসরে আগুন! কারাদন্ড ১

সিরাজগঞ্জ সদরের বহুলী ইউনিয়নের চরকদমপাল গ্রামে বাশ বাগানে জুয়ার আসর ভেঙ্গে আগুন ও এক জুয়াড়ীকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আদালত সূত্রে জানা যায়,বুধবার বিকালে সিরাজগঞ্জ সদরের চরকদমপাল গ্রামে বাশ বাগানে গোপন সংবাদের ভিত্তিতে জুয়ার আসরে সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে জুয়া খেলারত অবস্থায় এক জুয়াড়ীকে আটক করা হয় এবং অন্যরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তাড়া খেয়ে পালিয়ে যায়।

এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে আব্দুল হালিম (৩৪) কে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড দেন সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান। আব্দুল হালিম মাছুয়াকান্দি গ্রামের শামছুর রহমানের পুত্র। উক্ত অভিযানে উপস্থিত ছিলেন পৌর ভূমি সহকারী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম ও আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর