এবার ট্রোলের শিকার মুথাইয়া মুরলীধরন!

আইপিএল চলছে। আর নেটিজেনরা, বিশেষ করে নেটদুনিয়ার ট্রোল সম্রাটরা যেন নতুন খোরাক পেয়ে গিয়েছেন। পান থেকে চুন খসলেই, নিজেদের কাজে লেগে পড়ছেন ইন্টারনেট বিপ্লবীরা। এবার তাদের শিকার মুথাইয়া মুরলীধরন। শ্রীলঙ্কার কিংবদন্তি স্পিনারের খাওয়ার ছবি ভাইরাল। আর তা নিয়ে রীতিমতো রসিকতা করছেন নেটিজেনরা।

মুরলীধরন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে যুক্ত। ড্রেসিংরুমে বেশ সমীহ পেয়ে থাকেন তিনি। অথচ তাঁরই খাওয়ার ছবি ভাইরাল! কাজটি করেছেন এক বঙ্গসন্তান। কী আছে ছবিতে? দেখা যাচ্ছে, শ্রীলঙ্কার বিখ্যাত স্পিনারের খাওয়ার ছবি। একটা বড়সড় দোসা দুই হাত দিয়ে ধরেছেন তিনি। রীতিমতো গোগ্রাসে গিলছেন তিনি। আর কোনওদিকে খেয়াল নেই। খালি দোসা দিয়ে উদরপূর্তিই যেন একমাত্র লক্ষ্য। তিনি কে? কোথায় আছেন? সেসবের বিস্মৃতি ঘটে গিয়েছে। ফোকাস শুধু খাওয়াই। আসলে, শ্রীলঙ্কার খাদ্যতালিকার সঙ্গে দক্ষিণ ভারতের খাবারদাবারের বেশ সামঞ্জস্য রয়েছে।

মুরলীধরন ভারতেরই জামাতা। চেন্নাইতেই তাঁর শ্বশুরবাড়ি। তাই ধোসার প্রতি তাঁরা আলাদা দুর্বলতা থাকাটা অস্বাভাবিক কিছু নেই। খাওয়ার সময় এই দুর্বলতারই বহিঃপ্রকাশ ঘটেছে। অনেকটা এ স্বাদের ভাগ হবে না গোছের। কিন্তু এর মধ্যেই দুবৃত্তের কাজটি করে ফেলেছেন শ্রীবৎস গোস্বামী। মুরলীর সেই একান্ত আপন(গোপনও বলা চলে) মুহূর্তটি তিনি ক্যামেরাবন্দি করেছেন। শুধু ক্যামেরাবন্দি করাই নয়, সোশ্যাল মিডিয়ায় সেটি ছড়িয়েও দিয়েছেন।

ব্যস, আর যাবে কোথায়? সকাল সকাল, নেটিজেনরা যেন নতুন শিকার পেয়ে গেলেন। ইচ্ছেমতো রসিকতা, কোনওটা বেশ হাস্যকর, আবার কোনওটা কুরুচিকর। একের পর এক টুইট এই ছবিকে ঘিরে। কেউ বলছেন, রাবণের খাওয়া। কেউ বলছেন সিংহের শিকার। আবার কেউ বলছেন, খেতে হলে এভাবেই খাওয়া উচিত। মোদ্দা কথা, মুরলীর খাওয়ার ছবিতে ইচ্ছেমতো ট্রোল করছেন নেটিজেনরা। এমনই তাঁর পরিমাণ, যে মুরলী হয়তো এরপর দোসা খাওয়ার আগে দু’বার ভাববেন, কেউ ছবি তুলে নিল না তো?

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর