রামগঞ্জে মেম্বারকে হত্যার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের মেম্বার সোহানুর রহমান সোহাগকে হত্যার উদ্দেশ্যে একই পরিষদের মেম্বার মোঃ হোসেন নেতৃত্বে সন্ত্রাসী হামলার দ্রুত বিচারের দাবিতে বুধবার দুপুরে কেথুড়ী ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। ইউপি পরিষদের অন্যান্য মেম্বারসহ স্থানীয় সহস্ত্রাধিক জনগনের উপস্থিতিতে মানবন্ধনে বক্তব্য রাখেন ভাদুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোকন, সহ সভাপতি মামুনুর রশিদ,মেম্বার মোঃ দানিছ মিয়, আবদুল আজিজ,সালাউদ্দিন সুমন, দুলাল হোসেন,জামাল হোসেন, জাহাঙ্গীর আলম ভাবলু, আনোয়ার হোসেন, ভাদুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আরিফ হোসেন,যুগ্ন আহবায়ক জালাল হোসেন প্রমূখ।

উল্লেখ্যঃ গত ৭জুন (শুক্রবার) রাতে এক শালিশী বৈঠককে কেন্দ্র করে মেম্বার মোঃ হোসেনের নেতৃত্বে রতন,রাজু,ইব্রাহিমসহ একটি সন্ত্রাসীদল মেম্বার সোহানুর রহমান সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাক্তক জখম করে মৃত্যু ভেবে পালিয়ে যায়। খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে রামগঞ্জ হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত ডাক্তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে মেম্বার সোহাগের ছোট ভাই সবুজ বাদী হয়ে মেম্বার মোঃ হোসেনকে প্রধান আসামী করে ১২ জনের বিরুদ্ধে রামগঞ্জ একটি মামলা দায়ের করে। পুলিশ মেম্বার হোসেন ও রতন এ দুইজন আসমিীকে গ্রেফতার করেছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর