সিংগাইরে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা

১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগষ্ট আওয়ামীলীগের সভাস্থলে গ্রেনেড হামলার প্রতিবাদে সিংগাইরে আলোচনা সভা ও মিলাদ মাহফিল করা হয়েছে। বুধবার বিকাল ৩ টায় সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নান নেতৃত্বাধীন আওয়ামীলীগের আয়োজনে সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সিংগাইর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, অঙ্গ-সহযোগী সংগঠনসহ সর্বস্তরের জনগণ অংশ গ্রহণ করেন।

আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহমান খান হান্নানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল । তিনি বলেন, ২১ আগষ্ট রাষ্ট্রীয় পরিকল্পনায় দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনায় গ্রেনেড হামলা চালায় দেশের স্বাধীনতা বিরোধীরা। বঙ্গবন্ধু কন্যা সেদিন আহত হয়েও নিজের চিন্তা না করে আমাকে আহত নেতাকর্মীদের হাসপাতালে নেয়ার ও খোঁজ নেয়ার নির্দেশ দেন । আমি সেদিনের সেই মর্মান্তিক ঘটনার সাক্ষী। আজ সিংগাইর উপজেলা আওয়ামীলীগ সুসংগঠিত।

এছাড়াও বক্তব্য রাখেন-বিশেষ অতিথির বক্তব্যে বিকল্প ধারার স্থায়ী কমিটির সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড.লুৎফর রহমান, এ্যাড.জাহিদ খান উজ্জল, শায়েস্তা ইউপি

সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, সাবেক ছাত্রলীগ নেতা তাবিবুর রহমান তপু, সাবেক ভিপি সমেজ উদ্দিন, মাসুদ রানা, জেলা ছাত্রলীগের সহসভাপতি শামীম আহমেদ, পৌর ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ প্রমুখ। সভায় উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর