মোটরসাইকেল চুরির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

মোটরসাইকেল চুরির মামলায় নোয়াখালীর কবিরহাটের ৭নং বাটইরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ারুল আজিমকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ (র‌্যাব)। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভূইয়ারহাট বাজারের একটি মোটরসাইকেল গ্যারেজ থেকে তাকে আটক করা হয়।

বাগেরহাট থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তারকৃত আনোয়ারুল আজিম কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের চন্দ্রশুদ্দি গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

লক্ষীপুর র‌্যাব ক্যাম্পের উপপরিদর্শক সাগর মোবাইল ফোনে জানান, মঙ্গলবার রাতে র‌্যাব-১১ লক্ষীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমার নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ভূইয়ারহাট বাজারের মনিরের মোটরসাইকেল গ্যারেজ থেকে তাকে গ্রেপ্তার করে। আজ বাঘেরহাট সদর থানার পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মোটরসাইকেল চুরির বিষয়টি স্বীকার করেছে।

তিনি জানান, বাগেরহাটের সদর থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় আসামি তিনি। আনোয়ারুল ৭নং বাটইয়া ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর