শেরপুরে নাশকতা মামলার ২ আসামী গ্রেপ্তার

বগুড়ার শেরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ আগস্ট মঙ্গলবার রাতে নাশকতা মামলার আসামী আবু সাঈদ (৩৮) ও ডাঃ মোঃ এনামুল হক (৩৮) কে গ্রেপ্তার করা হয়েছে।

থানসূত্রে জানা যায়, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর ও পুলিশ পরিদর্শক তদন্ত বুলবুল ইসলামের নির্দেশে এএসআই মোঃ মুহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে বিশালপুর ইউনিয়নের ভাদার গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে শেরপুর শহরের জামায়াত ইসলামের রোকন আবু সাঈদ ও পৌর শহরের খন্দকারপাড়া এলাকার মৃত কবজ আলীর ছেলে ডাঃ মো. এনামুল হক কে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, আবু সাঈদ ও এনামুলের বিরুদ্ধে ২০১৫ সালে নাশকতার উদ্দেশ্যে রাস্তার গাছ কর্তন ও গাড়িতে পেট্রোল দেয়ার মামলায় বিজ্ঞ আদালত ওয়ারেন্ট ও তাদের বাড়ির মালামাল ক্রোক করার নির্দেন। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার কওে আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/এস.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর