মাছের খামার থেকে অজ্ঞাত ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মাছের খামারে ভেসে থাকা এক অজ্ঞাত ব্যাক্তির(৪৩) লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার পান্তি বাজারের পাশে একটি মাছের খামার থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে এখন পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়রা উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পান্তি বাজারের দক্ষিণ পাশে তাহেরের বাড়ীর পেছনে মাছের প্রজেক্টের পানিতে লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ আহম্মেদ ও এসআই আবদুল গোফরানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। লাশ উদ্ধারের সংবাদ পেয়ে কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাখাওয়াত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক তদন্ত নাহিদ আহম্মেদ জানান, নিহতের শরীরে অবস্থা দেখে প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটা একটা হত্যাকান্ড। নিহতের শরীরে ক্ষত চিহ্ন রয়েছে,পড়নে কোন কাপড় ছিল না। লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে। আমরা ঘটনাটি তদন্ত করছি।

বার্তাবাজার/এসআর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর